পুলিশী বাধায় টাঙ্গাইলে বিএনপির একাংশের প্রতিবাদ সমাবেশ

পুলিশী বাধায় টাঙ্গাইলে বিএনপির একাংশের প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক: রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণ ও আওয়ামী সন্ত্রাসীদের নিশংস হামলার প্রতিবাদে পুলিশী বাধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে জেলা বিএনপির পদবঞ্চিত ও একাংশের নেতাকর্মীরা।

১৮ সেপ্টেম্বর রোববার দুপুরে টাঙ্গাইল শহরের সিলমী কমিউনিটি সেন্টারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

এসময় পুলিশী বাধায় সেখানেই বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সদস্য জিয়াউল হক শাহিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদস্য শফিকুর রহমান শফিক, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। এসময় পদবঞ্চিত নেতাকর্মীসহ জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলাদলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা, রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণ ও আওয়ামী সন্ত্রাসীদের নিশংস হামলার তীব্র নিন্দা ও দ্রুত হামলাকারীদের বিচারের দাবি জানান। তারা আরো বলেন, বর্তমান সরকার দেশের গনতন্ত্র ও মানুষের ভোটাধিকারকে হরণ করে এক দলীয় শাসন কায়েম করেছে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে গনতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840