সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে বর্জ্যের সুষ্ঠ ব্যবস্থাপনা ও ডাস্টবিন স্থাপনের দাবি মধুপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত
ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান

ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান

প্রতিদিন প্রতিবেদক,ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজের নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খোলা হয়েছে। এ আইডি থেকে নিয়মিত আমার ছবি ও বিভিন্ন বিষয়ের পোস্ট করা হচ্ছে। বিষয়টি নিয়ে শুক্রবার ধনবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ।

সাধারণ ডায়েরিতে আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ উল্লেখ করেন, নির্বাচনে বিজয়ী হওয়ার পর তাঁর ছবি ও নাম ব্যবহার করে ‘ আবদুল ওয়াদুদ তালুকদার সবুজ’ নামে ফেসবুক আইডি খোলা হয়। বাস্তবে এই আইডি তাঁর নয়। তাঁর নামে খোলা ভুয়া ফেসবুক আইডি’র মাধ্যমে যেকোনো সময় বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়তে পারে। এতে সাধারণ মানুষ ও নিজের কর্মী-সমর্থকদের মধ্যে ভুল-বোঝাবুঝি’র সৃষ্টি হতে পারে। জিডিতে ভুয়া আইডি’র বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানানো হয়।

থানায় জিডি করার বিষয়টি ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিবুর রহমান নিশ্চিত করে বলেন, তিনি এব্যাপারে থানায় সাধারণ ডাইরী করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ জানিয়েছেন, আবদুল ওয়াদুদ তালুকদার সবুজ নামে আমার ছবি ব্যবহার করে ফেসবুক আইডি খুলেছে। সেই আইডিতে আমার ছবি সহ বিভিন্ন রকম ছবি পোষ্ট করে যাচ্ছে। সেই ভূয়া ফেসবুক আইডি খুলে আমার শুভাকাক্সক্ষীদের বিভিন্ন ধরনের মেসেজ দিচ্ছে আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে থানায় সাধারণ ডায়েরী করেছি।

গত ৮ মে অনুষ্ঠিত ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ বিপুল ভোটে নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840