সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভিটামিন ’এ’ পুষ্টি বিষয়ক কর্মশালা

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভিটামিন ’এ’ পুষ্টি বিষয়ক কর্মশালা

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের অয়োজনে শিক্ষা মন্ত্রনালয়ের ’এ্যাসেসমেন্ট অব স্ট্যাবিলিটি অব ভিটামিন এ ইন ফরটিফাইট এডিবেল ওয়েলস এন্ড রাইস ডিওরিং প্রোলং স্টোরেজ এন্ড হিটিং’ গবেষণা প্রকল্পের আওতায় ’ভিটামিন ’এ’ এবং পুষ্টি বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৪ মার্চ ) সকাল ১১টায় টাঙ্গাইল সদরের আট-পুকুর পাড়া (উত্তর) ফ্রেন্ডশিপ স্কুলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার সভাপতিত্ব করেন প্রকল্পের পরিচালক ও ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. রোকেয়া বেগম এবং আলোচক হিসেবে বক্তব্য রাখেন একই বিভাগের অধ্যাপক ড. মোঃ আবু জুবাইর।

কর্মশালায় ২৫ জন মাসহ শিশুদের প্রশিক্ষণ দেয়া হয়। এসময় বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ জয়নুল আবেদীন, সহকারী অধ্যাপক শ্যামলী আক্তার, নারগিছ আক্তার ও মোঃ জাহাঙ্গীর আলম, জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক মোঃ সামছুল আলমসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840