সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
ভূঞাপুরে মাদরাসা শিক্ষককে মারধরের অভিযোগ

ভূঞাপুরে মাদরাসা শিক্ষককে মারধরের অভিযোগ

টাঙ্গাইলের ভূঞাপুরে নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার বিপ্লব নামে এক শিক্ষককে মারধরসহ লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ফরহাদ হোসেন নামে এক ছাত্রীর অভিভাবকের বিরুদ্ধে। এনিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই মাদরাসা শিক্ষক। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে অন্যান্য অভিভাবকরা।

জানা গেছে, গত ২৩ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময়ে এক ছাত্রী বিশৃঙ্খলা সৃষ্টি করায় শাসন করে। পরে সে তার বাবা ফরহাদকে বিষয়টি জানালে কিছুক্ষণ পরেই মাদরাসা ছুটি শেষে বাড়ি ফিরছিলেন বিপ্লব। পথিমধ্যে ওই ছাত্রীর বাবা ফরহাদ হোসেন তাকে রাস্তায় গতিরোধ করে গলা টিপে ধরে মারধর ও কিল-ঘুষি মেরে লাঞ্ছিত করে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক বিপ্লব বলেন, মাদরাসা প্রতিষ্ঠাকাল থেকে সুনামের সাথে চাকরি করে আসছি। গত সপ্তাসে ক্লাসে আমার এক ছাত্রী ক্লাসের মধ্যেই বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা করে আসছিল। তার সহপাঠিরা অভিযোগ করায় আমি তাকে শাসন করি। পরে বিষয়টি তার বাবাকে বলায় আমাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে মারধর করে।তিনি আরও জানান, বিষয়টি প্রতিষ্ঠানের প্রধান ও পরিচালক মহোদয়কে জানানো হলে তারা মিমাংসা করে দেয়ার আশ্বাস দেয়। যার কারণে থানায় অভিযোগ করেনি। কিন্তু সপ্তাহ পার হলেও কোনো সুষ্ঠু বিচার পাচ্ছি না। উল্টো ফরহাদ হোসেন হুমকি দিচ্ছেন। এমন অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছি এবং ফরহাদ হোসেনের কঠোর শাস্তি দাবি করছি।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার প্রধান শিক্ষক মোহাম্মদ ইসরাফিলের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং ঘটনাটির বিষয়ে মাদরাসায় উপস্থিত অন্যান্য শিক্ষার্থী ও অভিভাবকদের বক্তব্য প্রদানে নিষেধ করেন। অভিযোগের বিষয়ে জানতে ফরহাদ হোসেনকে ফোনে পাওয়া যায়নি।

এ ঘটনায় ভারই উত্তরপাড়া নূরুল আলা নূর ইসলামী কিন্ডারগার্টেন মাদরাসার পরিচালক ও প্রফেসর আশরাফকে একাধিবার মোবাইল ফোনে যোগাযোগ চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840