সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোবাহান (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেল চালক ও আরোহী আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রক্তিপাড়া তেলের পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোবাহান মধুপুর উপজেলার রক্তিপাড়া গ্রামের মৃত কাইঞ্চা শেখের ছেলে।

আহতরা হলেন- মোটরসাইকেল চালক মধুপুর উপজেলার কাকরাইদ এলাকার আশরাফুলের ছেলে বিপ্লব হোসেন (২২) ও মোটরসাইকেল আরোহী ঘাটাইলের আঞ্জু (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ভ্যানচালক সোবাহান ভ্যান নিয়ে রক্তিপাড়া নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এসময় অপরদিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক সোবাহান নিহত হয়। এসময় স্থানীয়রা মোটরসাইকেল চালক ও আরোহীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কত্যর্বরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ প্রেরণ করেন।

মধুপুর থানার ওসি তদন্ত মুরাদ হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে রক্তিপাড়া এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক মারা যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে প্রথমে মধুপুর হাসপাতারে আনা হয়। পরে তাদের অবস্থা অবনতি হলে তাৎক্ষনিক ময়মনসিংহ পাঠানো হয়। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840