মধুপুরে শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

মধুপুরে শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে দুই গারো বর্মণ শিশু ধর্ষণের অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ২৫ মাইল বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জলছত্র হরিসভা, বাগাছাস, জিএসএফসহ ৮টি সংগঠন ও এলাকাবাসী এ মানববন্ধের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্যে রাখেন- বাংলাদেশ গারো ছাত্র সংগঠনের সভাপতি জন জেত্রা, গারো ছাত্র ফেডারেশনের সভাপতি লিয়াং রিছিল, জলছত্র হরিসভার সাধারণ সম্পাদক দেবদাস জেংসাম, বাগাছাসের মধুপুর শাখার সভাপতি নিউটন মাঝি প্রমুখ।

বক্তারা দুই শিশু ধর্ষণের অভিযোগে আটক নান্টু পালের আত্মীয় স্বজনরা নির্যাতিত শিশুর পরিবারকে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন। এসময় বক্তারা অভিযুক্ত নান্টু পালের ফাঁসি দাবী করেন। মানবন্ধনে স্থানীয় গারো-বর্মণ সম্প্রদায়ের শিশু, নারী পুরুষরা হাতে হাত ধরে মানববন্ধনে অংশ গ্রহন করে। মানববন্ধন শেষে ২৫ মাইল বাজার থেকে একটি বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শুরু হয়ে জলছত্র বাজার প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, গত ৪ আগষ্ট ধর্ষণের ঘটনা ঘটে তার বিরুদ্ধে মামলা হলে ওই দিনই পুলিশ ধর্ষনের অভিযোগে অভিযুক্ত নান্টু পালকে গ্রেফতার করে আদালতে পাঠান বর্তমানে তিনি জেল হাজতে আছে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840