সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারীর ৪ সদস্য গ্রেফতার

মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারীর ৪ সদস্য গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে অভিনব কায়দার যাত্রী সেজে ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে গোড়াই হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার মধ্যে রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কোদালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জুয়েল হাওলাদার (২৭), নজরুল মৃধা (৩২), নুর আমিন (২৫), মো. মুরাদ (২৫)। গ্রেফতারকরা আন্তঃজেলা ছিনতাইকারীর সদস্য। তাদের নামে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানা পুলিশের (ওসি) মোজাফ্জর হোসেন জানান, করোনার জন্য যাত্রীবাহী বাস বন্ধ থাকায় গাজীপুরের চন্দ্রা থেকে হুমায়ুন কবির এবং আবু তাহের একটি প্রাইভেটকারের করে টাঙ্গাইলের উদ্দেশ্য রওনা হয়। ওই প্রাইভেটকারে আগে থেকেই যাত্রীবেশে ছিনতাইকারীরা ছিলো। পরে পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই এলাকায় পাড় হওয়ার পর হুমায়ুন এবং আবু তাহেরকে চোখে মলম দিয়ে মারপিট এবং স্ক্রু-ডাইভার দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এ সময় তারা তাদের কাছ থেকে নগদ টাকা এবং মোবাইল ছিনতাই করে নেয়। পরে ছিনতাইকারীরা হুমায়ুন এবং আবু তাহেরকে মির্জাপুরের চরপাড়া এলাকায় নামিয়ে দিয়ে পুনরায় চন্দ্রার দিকে রওনা হয়। পরে বিষয়টি গোড়াই হাইওয়ে থানা পুলিশ জানতে পেরে অভিযান চালিয়ে ওই ৪ ছিনতাইকারীকে আটক করা হয়। ছিনতাইয়ের কবলে পড়া হুমায়ুন এবং আবু তাহের ওয়ালটনে চাকরি করে। তিনি আরও জানান, গ্রেফতারকরা বিভিন্ন সময়ে ঢাকা-টাঙ্গাইল অভিনব কায়দায় যাত্রীবেশে ছিনতাই করে আসছিলো। এমনকি গতকাল একই মহাসড়কে তারা একই কায়দায় বেশ কয়েকটি ছিনতাই করেছিলো। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া বিভিন্ন জনের ১৭ হাজার টাকা এবং ১০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক থানায় ছিনতাইয়ের মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ছিনতাইকারীর সক্রিয় সদস্য। এ ব্যাপারে মির্জাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840