মির্জাপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

মির্জাপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে দুটি শাড়ী কাপড়ের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে উপজেলার হাটুভাঙা বাজারের আবরনী বস্ত্র বিতান ও সামিউল ফ্যাশনে এই চুরির ঘটনা ঘটে।

চোরের দল দোকানের কলাপসেবল গেইটের তালা ভেঙে দুই দোকানের প্রায় দশ লাখ টাকার মালামাল লুটে নেয়।

আবরনী বস্ত্র বিতানের মালিক আবদুল হাকিম ও সামিউল ফ্যাশনের মালিক বাহাদুর সিকদার জানান, বুধবার প্রতিদিনের ন্যায় ব্যবসা শেষে সন্ধা সাড়ে সাতটার দিকে নিজ নিজ প্রতিষ্ঠানে তালা দিয়ে বাড়ি যান।

বৃহস্পতিবার সকালে দোকান খোলতে এসে তারা উভয় দোকানের কলাপসেবল গেইটের তালা ভাঙা দেখতে পান। দোকানের ভেতরে প্রবেশ করে দেখেন চোরের দল প্রিন্ট, তাঁতের শাড়ী, লুঙ্গি, থ্রী পিচসহ আবরনী বস্ত্র বিতান থেকে সাড়ে ৪ লাখ ও সামিউল ফ্যাশনের ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও বুধবার (১৭ জুন) মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও সরঞ্জামাদিসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের ডাকাতি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১৭ জুন) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পেট্রল পাম্প এলাকায় অভিযান চালায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী দক্ষিনপাড়ার শওকত হোসেনর ছেলে আমিনুর রহমান (৩৩) সদরের বাইমহাটি গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে শাকিল(৩০)বাদশা মিয়ার ছেলে ফজল (৩২) ও উপজেলা গোড়াই নয়াপাড়ার মজিবুর রহমানের ছেলে সাজেদুর ইসলাম(৩৬)।

মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে মির্জাপুর থানার পিএসআই মিজানুর রহমান এসআই মো. হাবিবুর রহমান উকিলের নেতৃত্বে পুলিশ সদস্যরা মহাসড়কের পেট্রল পাম্প এলাকায় অভিযান চালায়।

এ সময় জনেক আলমগীর হোসেনের বাড়ীর উত্তর পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও সরঞ্জামাদিসহ তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের কাছ থেকে তিনটি দা, রশি, তিনটি লাইট ও চারটি মোবাইল সেট উদ্ধার করে।তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।তাদের ডাকাতি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এরপূর্বে বুধবার (১৭ জুন) রাতে মির্জাপুরে ৩৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার। বৃহস্পতিবার মির্জাপুর থানায় নিয়মিত মামলা দায়ের করে আসামীকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

বুধবার রাতে উপজেলার সদরের বাওয়ার কুমারজানী মধ্যপাড়া গ্রামের আব্বাছ খানের বাসায় মাদক বিরোধী অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আনিসুর রহমান উপজেলার আনাইতারা ইউনিয়নের আটঘরি গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে। সে আব্বাছ খানের বাসায় ভাড়া থাকতেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (দক্ষিন) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর কবির, উপ-পরিদর্শক (এসআই) কমল সরকার ও সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে বাওয়ার কুমারজানী আব্বাছ খানের বাসায় অভিযান চালায়।

এসময় ৩৫০ পিস ইয়াবাসহ আনিসকে গ্রেফতার করে। যার আনুমানিক মুল্য ৭০ হাজার টাকা।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে নিয়মিত মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840