সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন

মির্জাপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি এবং পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।
শুক্রবার টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান ও সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান স্বাক্ষরিত প্যাডে এই তিন ইউনিটের কমিটি অনুমোদন দেয়া হয়। অনুমোদিত কমিটিতে সেতাব মাহমুদকে আগামী তিন মাসের জন্য উপজেলা ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে। এছাড়া সাতজন যুগ্ম আহবায়ক এছাড়া ও ৪১ জনকে সদস্য করা হয়েছে। সাত যুগ্ম আহবায়ক হলেন শেখ আবদুল্লাহ আল ফাহাদ, ওয়াকিল আহমেদ, শাফি আহমেদ সিমান্ত, মারুফ রহমান, জিহাদ হাসান, শুভ আহমেদ, মো. ফয়সাল সিকদার।

একই দিন অপর স্বাক্ষরিত দুই প্যাডে আগামী এক বছরের মেয়াদের জন্য মির্জাপুর পৌর কমিটিতে শামীম ওসমান শিশিরকে সভাপতি ও আতিকুল ইসলাম আতিককে সাধারণ সম্পাদক এবং শাহরিয়া নাহিদকে সভাপতি ও সায়মন ইসলাম ইফতিকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানের সঙ্গে কথা হলে সেতাব মাহমুদকে আহবায়ক ও সাতজনকে যুগ্ম আহবায়ককে তিন মাস মেয়াদী উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ও এক বছর মেয়াদী পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের নাম ঘোষণার কথা স্বীকার করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840