মুশফিক-মিরাজকে নিয়ে টানাটানি

মুশফিক-মিরাজকে নিয়ে টানাটানি

ক্রীড়া ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর প্রায় ছয় মাস আগে মুশফিকুর রহিমকে আবাহনী লিমিটেড থেকে নিয়ে আসে মোহামেডান স্পোর্টিং ক্লাব। শুধু মুশফিকই নন, সাকিব ও তাসকিনকে রিটেইন করার পাশাপাশি মাহমুদউল্লাহ, সৌম্য, মিরাজকে দলে ভেড়ায় দলে মোহামেডান। তারকা ঠাসা দল নিয়ে তাদের লক্ষ্য ছিল একটাই, ২০০৯-১০ মৌসুমের পর আবার ঢাকা লিগের শিরোপা জয়।

কিন্তু শিরোপা তো দূরের কথা প্রিমিয়ার লিগের সুপার লিগে উঠা হয়নি মোহামেডানের। ১০ খেলায় সমান পাঁচ জয়-পরাজয়ে সপ্তম স্থানে থেকে লিগ শেষ করেছে তারা।

মোহামেডানের বিদায়ে বিপাকে পড়েছে জাতীয় দলের হয়ে সফর শেষে দেশে ফেরা মুশফিক ও মিরাজ। দল সুপার লিগে না উঠায় তাদের প্রিমিয়ার লিগে খেলার সুযোগ নেই। তবে তাদের বন্ধ দুয়ার খুলে দিতে টানাটানি করছে সুপার লিগে উঠা দুই দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জ।

দুই দলই মুশফিক ও মিরাজকে পেতে যায়। মিরাজকে পেতে আগ্রহ দেখিয়েছে রূপগঞ্জ ক্রিকেটার্স। মৌখিক আলোচনায় দুই ক্রিকেটারকে ছাড়তে কোন আপত্তি দেখায়নি মোহামেডান। বরং তারা যেন ম্যাচ খেলার সুযোগ পান সেই আবেদনও প্রতিযোগিতার আয়োজক সিসিডিএমকে করেছে।

তবে লিগ চলাকালীন এক ক্লাবের চুক্তিভুক্ত ক্রিকেটার অন্য ক্লাবে খেলতে পারবে কিনা সেই সিদ্ধান্ত দেবে সিসিডিএম। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী এমনটা করা সম্ভব নয়। তবে বিশেষ বিবেচনায় সিসিডিএম অনুমতি দিতেও পারে। যেহেতু তারা একটিও ম্যাচ খেলেনি। সেক্ষেত্রে অন্য ক্লাবগুলোর অনাপত্তি লাগবে মুশফিক ও মিরাজের।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840