সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
সংখ্যালঘুদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে ভূঞাপুরে মানববন্ধন

সংখ্যালঘুদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে ভূঞাপুরে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর : “ধর্ম যায় যায়, রাষ্ট সবার, ধর্মীয় রাষ্ট নয়, ধর্ম নিরপেক্ষ রাষ্ট চাই” শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের সাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে টাঙ্গাইলের ভূঞাপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৪ মার্চ সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে সুজন-সুশাসনের জন্য নাগরিক উপজেলা শাখা ও উপজেলা সর্বজনীন পূজা উদযাপন কমিটির যৌথ উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুশাসনের জন্য নাগরিক ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি মির্জা মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক মনিরুজ্জামান তরফদার বাবু, সাবেক সাধারণ সম্পাদক আখতার হোসেন খান, দুর্নীতি দমন কমিটি দুপ্রক সভাপতি মিজানুর রহমান, মাদকের বিরুদ্ধে আমরাও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম কিসলু, সেবক টাঙ্গাইল জেলা শাখার সভাপতি খায়রুল খন্দকার, দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর জেলা সমন্বয়কারী মাহমুদ আলী, উদীচী শিল্পীগোষ্ঠী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হাসান সারোয়ার লাভলু, সংবাদকর্মী অভিজিৎ ঘোষ, স্থানীয় প্রতিভা ছাত্র সংঘের সভাপতি জহুরুল ইসলাম, ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর গ্রুপের সভাপতি কামরান পারভেজ ইভানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ একটি সম্প্রদায়িক রাষ্ট্র। এখানে সকল ধর্ম, বর্ণ ও গোত্রের মানুষের বাস। এই দেশে ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলার মত নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানান। তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840