সখীপুরে ২৫ কিশোর কিশোরী আটক

সখীপুরে ২৫ কিশোর কিশোরী আটক

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে কিশোর অপরাধ নির্মূল করতে ২৫ জন কিশোর অপরাধীকে আটক করেছে থানা পুলিশ। স্কুল-কলেজ ফাঁকি দিয়ে মাদক, ইভটিজিং ও বখাটেপনার মতো উশৃঙ্খল কাজে লিপ্ত থাকার অপরাধে এ পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

বুধবার ২৪ আগস্ট পৌর এলাকার বাঁশবাড়ী ও কাঠবাড়ী রেস্টুরেন্ট, সরকারি মুজিব কলেজ ক্যাম্পাসসহ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করা হয়।

আটককৃতদের সতর্ক করে দিয়ে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়। এসময় তাদের উশৃঙ্খল পোশাক, মাদক, অযথা ঘোরাঘুরি, নানা স্টাইলে অস্বাভাবিক লম্বা ও রং করা চুল পরিহার করার শর্তে অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মনিরুজ্জামান বলেন, স্কুল -কলেজ ফাঁকি দিয়ে বখাটেপনা, ইভটিজিং প্রতিরোধে এ পর্যন্ত ২৫ কিশোরকে আটক করা হয়।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, উপজেলায় কিশোর অপরাধ বেড়ে গেছে। আইন শৃঙ্খলা ঠিক রাখতে বখাটে ছেলেদের আটক করা হচ্ছে। কোনো প্রকার অপরাধে না জড়ানোর শর্তে আটককৃতদের অভিভাবক ডেকে এনে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অপরাধ নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840