ঘাটাইলে অটোরিকশা কে সাইড না দেয়ায় বাস চালককে মারপিট।। প্রতিবাদে বাস শ্রমিকদের মহাসড়ক অবরোধ

ঘাটাইলে অটোরিকশা কে সাইড না দেয়ায় বাস চালককে মারপিট।। প্রতিবাদে বাস শ্রমিকদের মহাসড়ক অবরোধ

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : ঘাটাইলে অটোরিকশা চালককে সাইড না দেওয়ায় ঢাকা থেকে মধুপুরগামী বিনিময় পরিবহণ বাসের চালক ও হেলপারকে মারধর করে অটো শ্রমিকরা। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বাস শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপর অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করে।

পরে ঘাটাইল থানা পুলিশ এবং স্থানীয় শ্রমিক নেতাদের যৌথ পদক্ষেপে শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করে নেন।

ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেরে আসা একটি যাত্রীবাহী বিনিময় বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৫৬) টাঙ্গাইলের মধুপুরের দিকে যাচ্ছিল। এ সময় বাসটি ঘাটাইল উপজেলার হামিদপুরে পৌছালে বাসচালক স্থানীয় একটি অটোরিকশাকে অতিক্রম করার চেষ্টা করে এবং চাপ দেয়।

ফলে অটোরিকশাটি সাইড এ পড়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ঐ অটোচালক কয়েকজন অটোশ্রমিককে সাথে নিয়ে বাসচালক মজনু মিয়া ও হেলপার নুরনবীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে।

বাসচালককে মারধরের খবর পেয়ে হামিদপুরের বাস পরিবহনের শ্রমিকরা জড়ো হন। তাঁরা ঘটনার প্রতিবাদে সাথে সাথেই রাত ৮টা থকে ৮টা ৪০মিনিট পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত গাড়ি আটকে পড়ে যানঝটের সৃষ্টি হয়

হামিদপুর বাস মালিক সমিতির সভাপতি রেজাউল করিম সজল জানান, অটোরিকশাকে যাওয়ার জায়গা না দেওয়ায় এ সমস্যা হয়। পাশাপাশি অটোচালক বাসচালককে মারধর করেন। পরে সমঝোতা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840