সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

টাঙ্গাইলে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১০জন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার দুপুরের শহরের বিভিন্ন মার্কেটে সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. খায়রুল ইসলামের নেতৃত্বে আদালত পরিচালনা করা হয়।

ম্যাজিস্ট্রেট মো. খায়রুল ইসলাম জানান, সারাদেশে করোনা ভাইরাসে আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সরকারের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে। টাঙ্গাইলে লকডাউন অমান্য করায় ১০ টি মামলায় ১৫ হাজার ২০০ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। ১৮৬০ সালের ২৬৯ ধারায় জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840