সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলের পুটিয়াজানি ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

টাঙ্গাইলের পুটিয়াজানি ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : “সে ব্যক্তি মুমিন নয় যে তৃপ্তি সহকারে আহার করে, অথচ তার প্রতিবেশি অনাহারে থাকে। আসুন আমরা সমাজের দরিদ্র মানুষের পাশে দাড়াই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের পুটিয়াজানি ফ্রেন্ডস-৯৫ ব্যাচের ছাত্রদের দ্বারা গঠিত ফ্রেন্ডস ফাউন্ডেশনের উদ্যেগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (৭ মে) সকালে পুটিয়াজানী স্কুল মাঠে ৪’শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ২ কেজি ভোজ্য তৈল, ২ কেজি চিনি, ২ কেজি পোলাউ এর চাল, ১ প্যাকেট গুড়া দুধ, ১ প্যাকেট সেমাই সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় বাংলাদেশ শিক্ষক সমিতির সহ-সভাপতি মো. গোলাম রব্বানী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এলাকার সুধী সমাজ এ অনুষ্ঠান কে সাধুবাদ জানিয়ে বলেন, এ অনুষ্ঠান সমাজের অসহায়, অবহেলিত নিপীরিত ও হতদরিদ্র মানুষের জন্য। ফ্রেন্ডস ফাউন্ডেশন আগামিতে আরও বেশী দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবে এটাই প্রত্যাশা করি। বিতরণকালে মো. আফতাব উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সকল সদস্য ও নারী সদস্যরা।

অনুষ্ঠানটি সসঞ্চালনা করেন, সংগঠনের সদস্য মো. আল মামুন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840