সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
কালিহাতীতে ছেলেসহ ইউপি চেয়ারম্যান কারাগারে

কালিহাতীতে ছেলেসহ ইউপি চেয়ারম্যান কারাগারে

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : জামিন বাতিল করে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার ও তার ছেলে ওবায়দুরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (৬ সেপ্টেম্বর) কালিহাতী-ধনবাড়ী আমলী আদালতের বিচারক শামসুল আলম তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল আদালতের পুলিশ পরিদর্শক তানভীর আহমেদ ।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ট্রাকে লোড আনলোডের অস্থায়ী স্টেশনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুলি সর্দার আকবর আলীর সঙ্গে গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদারের বিরোধ চলছিলো। সেই বিরোধকে কেন্দ্র করে গত বছরের ৬ অক্টোবর আকবর আলীকে মারধর করা হয়। ওই দিন বিকেলেই কুলি সর্দার আলী আকবরের ছোট ভাই আবু বক্কর বাদি হয়ে ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারকে প্রধান আসামি করে ২০ জনের নামে মামলা দায়ের করেন।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বলেন, মারামারি মামলায় মেডিক্যাল রিপোর্ট (এমসি) প্রাপ্তি সাপেক্ষে গত বছরের ১৩ অক্টোবর থেকে চেয়ারম্যান হযরত আলী তালুকদার জামিনে ছিলেন। সোমবার (৬ সেপ্টম্বর) চেয়ারম্যান ও তার ছেলে আদালতে হাজির হলে তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। পরে চেয়ারম্যান ও তার ছেলেকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840