চাচার ধর্ষণের শিকার ভাতিজি

চাচার ধর্ষণের শিকার ভাতিজি

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের পশ্চিমপাড়া গ্রামে। এ ঘটনায় লম্পট চাচা আব্বাস আলীকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সে পেশায় একজন কাঠমিস্ত্রী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাড়িতে কেউ ছিল না। সে প্রকৃতির ডাকে মেয়েটি সাড়া দিতে গেলে আগে থেকে ওতপেতে থাকা চাচা আব্বাস বাথরুমে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির ডাক-চিৎকারে লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় আব্বাস। পরে মেয়েটির মা বাড়িতে এসে ঘটনা শুনে স্থানীয় মাতব্বর ও জনপ্রতিনিধিদের বিষয়টি অবগত করেন। পরে তাদের পরামর্শেই আব্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন মেয়েটির মা। পুলিশ রাতেই আব্বাসকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে মামলা দায়ের করেন। অভিযান চালিয়ে অভিযুক্ত আব্বাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্বাসকে শুক্রবার সকালে টাঙ্গাইল জেলহাজতে এবং শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840