সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক, মধূপুর: টাঙ্গাইলের মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সমিতির আয়োজনে মধুবন কমিউনিটি সেন্টারে বুধবার দুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির সভাপতি হাকীম আকতারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর লাইফ কেয়ার হাসপাতাল ও বিআরডিবি মধুপুর শাখার চেয়ারম্যান আলহাজ¦ নুরুল আলম খান রাসেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর কেমিস্ট এন্ড ডাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ। আরও বক্তব্য রাখেন হাকীম মো. রফিকুল ইসলাম, আব্দুস সামাদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির নেতৃবৃন্দ সহ সকল সদস্যগন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক হাকীম মো.হুমায়ুন কবীর।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840