সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে চোরের মৃত্যু

গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে চোরের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : গরু চুরির কারণে শাহজাহান আলী (৩৮) নামের এক ব্যক্তিতে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গণপিটুনিতে গুরুতর আহত শাহজাহান আলীর মৃত্যু হয়।

নিহত শাহজাহান জামালপুরের ইসলামপুর উপজেলার ইউনিয়নের চরকাধমা গ্রামের জাহেদ কামালের ছেলে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রাণীসম্পদ বিভাগের প্রকল্প থেকে স্বামী পরিত্যক্তা কুলসুম সাংমাকে সম্প্রতি একটি গরু দেওয়া হয়। বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোরে তার বাড়ি থেকে গরুটি চুরি করার সময় কুলসুম সাংমা টের পেয়ে চিৎকার শুরু করেন।

তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে পিকআপভ্যান নিয়ে আসা গরু চোরের দলের কয়েকজন সদস্য পালিয়ে যাওয়ার সময় শাহজাহান আলী জনতার হাতে আটক হয়ে গণপিটুনির শিকার হয়ে গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পৌনে একটায় তার মৃত্যু হয়। এ ঘটনায় কুলসুম সাংমা বাদী হয়ে কয়েকজন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বিকেল তিনটায় মধুপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840