সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
গোপালপুরে ঘোষিত ধর্মঘটে ৩৫০০ শ্রমিক বেকার

গোপালপুরে ঘোষিত ধর্মঘটে ৩৫০০ শ্রমিক বেকার

মো.নুর আলম গোপালপুর : গোপালপুরে পরিবহণ শ্রমিকদের তৃতীয় দিনের অঘোষিত ধর্মঘটে প্রায় তিন হাজার পাঁচশত শ্রমিক বেকার হয়ে পরেছে।

এতে অনেক শ্রমিক পরিবারের মাঝে চরম দূভোগ নেমে এসেছে। শ্রমিকরা দীর্ঘ দিন সংগঠনে থাকার পর এখন অন্য পেশায় নিজেকে নিয়োজিত করতে চাচ্ছেন।ইতিমধ্যে অনেকে বিভিন্ন স্থানে চাকুরীতে যোগ দিয়েছেন।

বৃহত্তর শ্রমিক সংগঠন পরিবারের চাহিদা মেটাতে আস্তে আস্তে ভাঙ্গতে শুরু করেছেন।

শ্রমিকদের ৮ দফা দাবিতে চলা ধর্মঘটে গোপালপুরে ১৬০ বাসে মোট ২২০০ জন শ্রমিক আছে এবং ০৯ টি ট্রাক গাড়িতে,  ৮০০ শ্রমিক আছে, এবং গোপালপুর এর সকল শ্রমিক মিলে ৩৫০০ জন আছে তারা সকলেই অলস বসে আছেন।

গোপালপুর বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুল কবির আজাদ জানান আমাদের ড্রাইভার গান অতি সতর্কভাবেই গাড়ি পরিচালনা করে আসছে। ড্রাইভার দের জন্য এমন আইন, ড্রাইভার এবং মালিকদের জন্য অতি বড় একটি বোঝা আমি মনে করি।

এবং আমাদের শ্রমিকগণ অনেক স্বল্প আয়ের জীবিকা অর্জন করে। তাই আমি এই ধর্মঘটের অনেক দ্রুত সমাধান আশা করছি। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840