সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ঘাটাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঘাটাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন চালক নিহত হয়েছেন। এছাড়াও সড়কে ছিটকে পড়ে আহত হয়েছেন আরও চার জন।

রোববার (২৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহা সড়কের বানিয়াপাড়া ব্রীজের নিকট এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার বানিয়াপাড়া এলাকায় বাঁশ বোঝাই একটি ট্রাক মধুপুরের দিকে যাচ্ছিল। ট্রাকের পেছনে ছিল দু’টি মোটরসাইকেল। ট্রাকটিকে ওভারটেক করতে গেলে অপর দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চালকসহ ছয়জন ছিটকে পড়েন সড়কে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ছয় জনের অবস্থার গুরুতর দেখে রাতেই হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহতরা হলেন- গোপালপুর উপজেলা কালিমন্দিরের উত্তর পার্শ্ব এলাকার মজিবুর রহমানের ছেলে রাশিদুল ইসলাম সোহেল (২৫) ও মধুপুর উপজেলার লুচিয়ানগর উপজেলার ওসমান গনির ছেলে মামুন হোসেন (৩০)।

এ ঘটনায় গোপালপুর উপজেলার সোহাগ হোসেন (৪৫), রানা মিয়া(২৬) ও ঘাটাইল উপজেলার উজ্জল(১৮) এবং মধুপুর উপজেলার আমির হোসেন(৩০) কে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন জানান, নিহতদের পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে তাদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840