সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
ধনবাড়ীতে স্ত্রী ও তার গর্ভের সন্তানকে হত্যা।। স্বামী আটক

ধনবাড়ীতে স্ত্রী ও তার গর্ভের সন্তানকে হত্যা।। স্বামী আটক

প্রতিদিন প্রতিবেদক ধনবাড়ী : ধনবাড়ীতে প্রথম স্ত্রীকে পূর্ণরায় সংসারে ফিরিয়ে আনার কলহে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে হত্যা করেছে স্বামী বেলাল হোসেন (২৮)। এ ঘটনার পর স্বামীকে আটক করেছে পুলিশ।

ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চকভিকি গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (১৯ মে) সন্ধ্যায় বেলালের অমানুষিক নির্যাতনে অসুস্থ্য হয়ে পড়েন স্ত্রী রুমা। প্রথমে ধনবাড়ী ও পরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে রুমা আক্তারের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

খবর পেয়ে মধুপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে মগের্ পাঠান। ঘটনাস্থল থেকে স্বামী বেলালকে আটক করা হয়।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, রুমার লাশ ও তার স্বামী বেলালকে ধনবাড়ী থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মধুপুর থানা পুলিশের কাছ থেকে লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়েছে।স্বামী বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, বেলাল হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। প্রবাসে থাকা অবস্থায় ধনবাড়ী উপজেলার যদুনাথপুরের চকভিকি গ্রামের আপন চাচাতো বোন রোজিনা বেগমকে বিয়ে করে।

বিয়ের পর বেলাল বাড়িঘর করে ওই গ্রামের বাসিন্দা হয়ে যান। রোজিনা চকভিকি গ্রামের আব্দুস সামাদের মেয়ে। প্রবাসে থাকা অবস্থায় প্রথম স্ত্রী রোজিনা বেলালকে ছেড়ে পরকিয়ার টানে প্রেমিকের সাথে অন্যত্র চলে যায়।

বেলাল দেশে ফিরে নতুন করে ঘর সংসারের আশায় রংপুরের মেয়ে রাজধানীতে থাকা রুমা আক্তারের সাথে মোবাইলে সম্পর্ক করেন। রুমা এক পর্যায়ে বেলালের কাছে চলে আসেন।

বয়স না হওয়ায় বিনা রেজিস্ট্রিতে বিয়ে করেন তারা। বিয়ের কয়েক মাসে সন্তান সম্ভবা হন রুমা। এদিকে বেলালের প্রথম স্ত্রী রোজিনা আবার সংসারে ফিরে আসবে গুঞ্জনে রুমা বেলালের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

বেকার বেলাল নানা সময়ে রুমার উপর নির্যাতন চালায়। খাওয়ার ব্যবস্থা না করেই কয়েকদিনের জন্য বাড়ি ছাড়া হয়ে থাকেন। এ সময় রুমা অন্যের বাড়িতে কাজ করে চেয়ে চিন্তে চলতেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840