সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
নাগরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

নাগরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: ১৭ আগস্ট বিএনপি, জামাত জোট সরকারের পৃষ্টপোষকতায় মৌলবাদী ও জঙ্গিগোষ্ঠী সারাদেশ ব্যাপী সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর নেতৃত্বে দলীয় কাযার্লয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বরসহ শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কাযার্লয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক ও সাবেক ভিপি বিএমএম জহরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, সাবেক ভিপি আল-মামুন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840