সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নাগরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ ই আগষ্টে সকল শহীদদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে ভারড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে চৌবাড়িয়া-পচাসারটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাক ও টেলিযোগাযোগ ও তথ্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বহী কমিটির সদস্য এ্যাড. তারানা হালিম।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমির হামজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম মাষ্টারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আরশাদ হোসেন চঞ্চল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদাসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840