সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
নাগরপুরে সুরক্ষা সামগ্রী বিতরণ

নাগরপুরে সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর : “সবাই মিলে একসাথে” এই শ্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরের বিশিষ্ট শিল্পপতি আশিকুর রহমান তুহিনের পৃষ্ঠপোষকতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকালে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করা সম্মুখ যোদ্ধাদের মাঝে এ সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।

আশিকুর রহমান তুহিনের পক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, সংবাদকর্মী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরতদের মাঝে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরন করেন আতিকুর রহমান নিল্টু ও মো. কবির হোসেন। এ সময় স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সুরক্ষা সামগ্রী গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.শাহেদ আল ইমরান, নাগরপুরে কর্মরত সাংবাদিকদের পক্ষে আক্তারুজ্জামান বকুল ও মো.মন্টু মিয়া।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840