সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধী শক্তি………ড. আব্দুর রাজ্জাক

বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধী শক্তি………ড. আব্দুর রাজ্জাক

প্রতিদিন প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত স্বাধীনতার বিরোধী শক্তি। জিয়া ও খালেদার ছেলে তারেক জিয়ার দুর্নীতি সন্ত্রাস ছিল চরম পর্যায়ে। তারা এদেশের সংখ্যালঘুদের উপর সীমাহীন অত্যাচার নির্যাতন করেছে। অত্যাচার নির্যাতনের কারণেই মানুষ বিএনপির দিক থেকে মুখ ফিড়িয়ে নিয়েছে। সকল দুর্নীতি সন্ত্রাস ও অত্যাচার-নির্যাতনে নেতৃত্ব দিয়েছে জিয়া ও খালেদার ছেলে তারেক জিয়া। তারা ক্ষমতায় থেকে তিলে তিলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধংস করেছে।

যুবরাজ তারেকের অপকর্মের কারণেই বিএনপির আজ করুন দশা। বৃহস্পতিবার(২ জানুয়ারি) বিকালে টাঙ্গাইল জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকার দুই সিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। এ নির্বাচনেও ঢাকার মানুষ আওয়ামী লীগ ও শেখ হাসিনার পক্ষে রায় দিবেন। এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ে আইনজীবীসহ সকলেরই ভূমিকা রাখতে হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যাতে কোন অপরাজনীতি করতে না পারে সেদিকে সকলকে নজর রাখতে হবে।

জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে সাবেক সাংসদ এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভির হাসান ছোট মনির এমপি সহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে বদিউজ্জামান ফারুকের নাম ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840