মধুপুরের গোলাবাড়িতে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

মধুপুরের গোলাবাড়িতে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

প্রতিদিন প্রতিবেদক : তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে টাঙ্গাইলের তিনটি উপজেলার ২৪টি ইউনিয়নে ও একটি পৌরসভার ভোটগ্রহণ চলছে। রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহনআনুষ্ঠিত হয়।

ভোটকেন্দ্রগুলোতে সকাল থেকেই ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এদিকে ভোট কারচুপির অভিযোগে মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মজিবর রহমান ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

২৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৯৬ জন, সাধারণ সদস্য পদে ৮৬৮ জন ও সংরক্ষিত সদস্য পদে ২৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিমধ্যে একজন চেয়ারম্যান, তিনজন সাধারণ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৬৭ হাজার ৩৮৭ জন। মোট ভোট কেন্দ্র ২৩৬টি ১৪০৭টি কক্ষ, ৫ লাখ ১৪ হাজার ৯২৩ জন ভোটারের মধ্যে ২ লাখ ৫৮ হাজার ৪০৮জন পুরুষ ও ২ লাখ ৫৬ হাজার ৫১৫জন।

এছাড়া ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন, সাধারণ সদস্য পদে ২২ জন ও সংরক্ষিত সদস্যপদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন অফিসার এ এইচ এম কামরুল হাসান জানান, প্রতিটি উপজেলায় তিন প্লাটুন করে বিজিবি মোতায়েন রয়েছে। এছাড়াও তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিনজন করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রয়েছে। এছাড়াও প্রতিটি কেন্দ্রে পাঁচ থেকে সাতজন করে পুলিশ ও ১৭ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করছে। এছাড়াও র‌্যাব সদস্যরাও দায়িত্ব পালন করছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840