সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মধুপুরে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টায় নৈশপ্রহরী বরখাস্ত

মধুপুরে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টায় নৈশপ্রহরী বরখাস্ত

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : মধুপুরে পঞ্চম শ্রেণির এক মেধাবী ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের নৈশপ্রহরীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনার ছড়িয়ে পরলে এলাকাবাসীর মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।
বুধবার সকালে উত্তেজিত এলাকাবাসীর বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেন। এসময় বিদ্যালয় কতৃপক্ষ নৈশপ্রহরী সবুজ সরকার (২২) কে বরখাস্ত করে বিদ্যালয় বন্ধ ঘোষনা করেন।

মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের পোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সবুজ সরকার বিদ্যালয় পাশ্ববতি বেলচুঙ্গি গ্রামের আফাজ আলীর ছেলে।

ভিকটিম শিক্ষার্থী গোপিনাথপুর গ্রামের হারুণের মেয়ে। বাবা ও মা দু’জনেই ঢাকায় গার্মেন্টেসে চাকুরি করায় দাদা-দাদির সাথে গ্রামেরবাড়ীতে থেকে ঐ বিদ্যালয়ে পড়ালেখা করছে।

প্রত্যাক্ষদর্শী ও ভিকটিমের পরিবার জানান, বিদ্যালয়ের নাইট গার্ড কাম পিয়ন সবুজ সরকার বিভিন্ন সময় ঐ ছাত্রীকে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

সাম্প্রতি গত ২৪ মার্চ সকালে ঐ ছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ ব্যাপারে জানাজানি করলে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়।

অন্য শিক্ষার্থী বিষয়টি দেখে ফেলায় প্রথমে স্কুল ও পরে এলাকাবাসীকে জানান।

লম্পট সবুজ নানা অপকর্মের জন্য প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হওয়ায় দ্বিতীয় বার বিয়ে করেছে। এর আগেও এমন নানা বিতর্কিত ঘটনার অভিযুক্ত হয়ে গ্রাম্যশালীসে তার বিরুদ্ধে বিচার হয়েছে। বর্তমানে শিক্ষার্থীদের নিরাপত্তা ও সম্মানের দাবিতে সোচ্চার হয়ে উঠেছে এলাকাবাসী। বিষয়টি উপজেলা শিক্ষা অফিসকে জানান স্থানীয় মাতাব্বরা।

এ বিষয়ে বুধবার স্কুল পরিচালনা কমিটি এক সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে বিদ্যালয়ের সভাপতি হেলাল উদ্দিন জানান, সভা শুরুর আগে সবুজের শাস্তির দাবিতে এলকাবাসী বিদ্যালয়ের ক্যাম্পাসে এসে বিক্ষোভ শুরু করে। এসময় বিক্ষোভকারীরা দরজা জানালায় আঘাত করতে থাকে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক জানান, এ সময় শিক্ষার্থীরা ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে। বিক্ষোভের মুখে বিদ্যালয়ের স্বাভাবিক পাঠদান বন্ধ করে ছুটি দিয়ে দেয়া হয়।

ধর্ষণের অভিযোগ তুলে এলাকাবাসী সবুজের বিচার দাবি করার আন্দোলনে অবস্থা বেগতিক দেখে প্রাথমিক শিক্ষা অফিস অভিযুক্ত সবুজ সরকারকে সাময়িক বরখাস্ত করেছ বলেও প্রধান শিক্ষক জানান।

মধুপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ঘটনার প্রাথমিক তদন্তের পর সবুজকে সাময়িক বরখাস্ত করে চূড়ান্ত প্রতিবেদনের জন্য ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840