সংবাদ শিরোনাম:
নাগরপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বাসাইলে বাথরুমের পাশে মিললো নবজাতক শিশু টাঙ্গাইলে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মধুপুরে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা  টাঙ্গাইলে উপজেলা পরিষদ নির্বাচনের পরবর্তী প্রথম সাধারণ সভা টাঙ্গাইলে পরীক্ষায় অংশ নিতে না পারা ২২ শিক্ষার্থীর মানববন্ধন বসতভিটা বিক্রি করে ছেলে শ্বশুর বাড়িতে, জমি উদ্ধারে বৃদ্ধা মা ঘুরছেন দ্বারে দ্বারে মাভাবিপ্রবির এফটিএনএস বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. আজিজুল হক টাঙ্গাইলে ৩ উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ ভূঞাপুরে নব নির্বাচিত উপজেলা জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় ও ভিক্ষুকদের মাঝে গরু ও ছাগল বিতরণ
মাভাবিপ্রবির এফটিএনএস বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. আজিজুল হক

মাভাবিপ্রবির এফটিএনএস বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. আজিজুল হক

ইসরাত জাহান,মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মো. আজিজুল হক। রবিবার (৩০জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১লা জুলাই থেকে আগামী ৩ বছরের জন্য বিশ্ববিদ্যালয় প্রচলিত নিয়মে আপনাকে এফটিএনএস বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হলো। নবনিযুক্ত চেয়ারম্যান হিসাবে তার অনুভূতি ও দায়িত্ব সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, “বিভাগীয় চেয়ারম্যানের দায়িত্ব একটি রুটিন কাজ। বিভাগের প্রশাসনিক ও একাডেমিক মানোন্নয়নে আমার পূর্বে যারা এ দায়িত্বে ছিলেন তাদের প্রচেষ্টার ধারাবাহিকতা সমুন্নত রেখে আমার উপর অর্পিত দায়িত্ব সততা আর নিষ্ঠার সাথে পালন করার চেষ্ঠা করবো।”

এছাড়া অধ্যাপক ড. মো. আজিজুল হক বর্তমানে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের পরিচালক, মাওলানা ভাসানী রিসার্চ সেন্টারে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840