সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুরে মহেড়া বিল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

মির্জাপুরে মহেড়া বিল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে বিল থেকে আসলাম মিয়া (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের কুর্নী মহেড়া বিলে ট্রেন লাইনের ব্রিজের নীচে পানিতে ভাসতে থাকা তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত আসলাম কুর্নী গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কাতার ফেরত আসলাম মাকে নুডুলস তৈরির কথা বলে বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আসে। কিন্ত রাত হয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু রেললাইনের মির্জাপুর উপজেলার কুর্নী মহেড়া বিলে ব্রিজের নীচে তার মরদেহ বাসতে দেখে স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন মরদেহ উদ্ধারের কথা স্বীকার করে জানান, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

এর আগে, মির্জাপুরে মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নওশাদ হোসেন নামে সপ্তম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (৩ আগস্ট) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলা সদরের পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নওশাদ পুষ্টকামুরী গ্রামের হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পুরাতন অংশের পুষ্টকামুরী চরপাড়া এলাকা বেশ কিছু দিন ধরে বন্যার পানিতে ডুবে যাওয়ায় সেখানে প্রবল স্রোত প্রবাহিত হচ্ছে। মহাসড়কের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ার এই দৃশ্য গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যসে ভাইরাইল হলে স্থানীয়রাসহ পাশ্ববর্তী এলাকার লোকজন ওই স্থানে গোসল করতে আসতে থাকে। সোমবার দুপুরে নওশাদ তার মা ও কয়েকজন বন্ধু মিলেও সেখানে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে সাতার না জানা নওশাদ সকলের অজান্তে পানির ¯্রােতে পাকা সড়ক থেকে বিলের পানিতে তলিয়ে যায়। পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। সেখানে ডুবুরি দল না থাকায় টাঙ্গাইল ফায়ার সার্ভিস থেকে ডুবুরি দল খবর দিয়ে নিয়ে আসা হয়।

পরে খোঁজাখুজির এক পর্যায়ে বিকেল সাড়ে চারটার দিকে মহাসড়ক থেকে আনুমানিক ৫০ গজ ভাটিতে পুষ্টকামুরী বিল থেকে উদ্ধার নওশাদের মরদেহ উদ্ধার করা হয়।
এদিকে স্কুল ছাত্র নওশাদের মরদেহ উদ্ধারের পর এলাকাবাসী ও তার বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র উপসহকারি পরিচালক খন্দকার আবদুল জলিল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিলের পানি থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840