সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মির্জাপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করলেন ডা. শাওন

মির্জাপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করলেন ডা. শাওন

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন পেশাজীবি সংগঠনের নেতা ডা. মো. শাহিনুর রহমান খান শাওন। শুক্রবার মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নিজের প্রার্থীতা ঘোষণা করেন। ডা. মো. শাহিনুর রহমান খান শাওন উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখন্ড গ্রামের ইঞ্জিনিয়ার শামসুল আলম খানের ছেলে।

মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মো. শাহিনুর রহমান খান শাওন দলীয় পদ ছাড়াও পেশাজীবি সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনে গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। তিনি প্রকৌশলী শামসুল আলম খান মেমোরিয়াল ট্রাস্ট, নীহা এন্ড নাফি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াবেটিক সেন্টার, নীহা এন্ড নাফি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল (প্রস্তাবিত), নীহা এন্ড নাফি কনস্ট্রাকশন ফার্মের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পারন করছেন। এছাড়া তিনি টাঙ্গাইল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ অ্যালমনাই এসোসিয়েশন, ডেফোডিল ইন্টারন্যাশলাল ইউনির্ভাসিটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতিরও দায়িত্বে রয়েছেন।

সংবাদ সম্মেলন ডা. শাহিনুর রহমান খান শাওন বলেন, তিনি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। মেডিকেলে পড়াকালী সময়ে তিনি ছাত্রলীগের সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। পেশাজীবি সংগঠনের নেতৃত্ব দেয়ার পাশাপাশি তিনি উপজেলার বানাইল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন, সামাজিক সংগঠনের মাধ্যমে করোনাকালে তিনি অসহায় মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দেয়ার পাশাপাশি বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। এছাড়া উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প স্থাপন করে বিনামূল্যে স্বাস্থ্য সেবারও ব্যবস্থা করে থাকেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। তবে দলীয় মনোনয়ন তাকে না দিয়ে যাকে দেয়া হবে তিনি তাঁর পক্ষেই কাজ করবেন বলেও সংসদ সম্মেলনে উপস্থাপন করেন। এসময় ব্যবসায়ী মো. নুরু মিয়া, যুবলীগ নেতা রেজাউল করিম, ব্যবসায়ী এনামুল হাসান স্বপনসহ অর্ধশতাধিক কর্মী সমর্থক তার সঙ্গে ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840