সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
সখিপুরে ভাতিজার হাতে চাচা খুন মামলায় গ্রেফতার তিন

সখিপুরে ভাতিজার হাতে চাচা খুন মামলায় গ্রেফতার তিন

প্রতিদিন প্রতিবেদক সখিপুর : ‘সখিপুরে ভাতিজাদের হাতে চাচা’ খুনের ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের তিন দিন পর বৃহস্পতিবার রাতে উপজেলার ইন্দারজানী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

হত্যার পর তারা  ঢাকায় পালিয়ে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিত্বে তাদের ইন্দারজানী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সবাই মামলার এজাহারভূক্ত আসামি।

গ্রেফতারকৃতরা হলো, সখিপুর উপজেলার দাড়িপাকা গ্রামের মৃত হাতেম আলীর ছেলে মো. সোহরাব শিকদার (৪৫), সোহরাব শিকদারের ছেলে সোলায়মান শিকদার (১৯), লোকমান শিকদারের ছেলে ইব্রাহিম শিকদার (১৯)।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও হত্যা মামলার  তদন্তকারী কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, গ্রেফতারের পর সাতদিনের রিমান্ড চেয়ে তিন আসামিকে শুক্রবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, জমি-জমা সম্পর্কীত  বিরোধে জমির ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ ভাতিজাদের দায়ের কুপ, টেটা ও লাঠির আঘাতে খুন হন চাচা হারেজ শিকদার (৭০)।

মঙ্গলবার রাতে উপজেলার দাড়িপাকা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার নিহতের আহত ছেলে আনোয়ার শিকদার বাদী হয়ে প্রতিপক্ষের মাঈন শিকদারকে প্রধান করে ১০জনকে আসামি করে সখিপুর থানায় খুনের মামলা দায়ের করেন। নিহতের দুই ছেলেসহ বাদীপক্ষের চারজন গুরুতর আহত হয়ে সখিপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840