সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
হেরোইন ও ইয়াবাসহ এক মহিলাকে গ্রেফতার করেছে র‌্যাব

হেরোইন ও ইয়াবাসহ এক মহিলাকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল র‌্যাব সদস্যরা ২০ গ্রাম হেরোইন এবং ১০৪ পিস ইয়াবাসহ এক মহিলাকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ,একটি সিম কাড এবং নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়। সোমবার (৭ সেপ্টেম্বর) র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল-এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর উপজেলার নগর ছওয়ালী গ্রামে চেঙ্গু মিয়ার ছেলে রিমন খাঁন এর দক্ষিণ দোয়ারি চৌচালা টিনের বসত ঘরের সামনে উঠানের উপর অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মির্জাপুর উপজেলার নগর ছওয়ালী গ্রামে চেঙ্গু মিয়ার ছেলে রিমন খাঁন এর দক্ষিণ দোয়ারি চৌচালা টিনের বসত ঘরের সামনে উঠানের উপর অভিযান চালায়। এসময় রিমন খান এর স্রী মর্জিনা খাতুন (৩০), কে ২০ গ্রাম হেরোইন এবং ১০৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন এবং তার সাথে একটি মোবাইল ফোন,একটি সিম কার্ড ও নগদ ২০০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন এবং ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায় বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য হেরোইন এবং ইয়াবা সরবরাহ করে এছাড়াও সে যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

এর আগে,  টাঙ্গাইলে র‌্যাবের সদস্যরা তিনশ’ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে। সোমবার (৩১ আগস্ট) রাত নয়টার দিকে সদর উপজেলার ঢালান শিবপুর এলাকা থেকে শরিফুল ইসলাম নামের ব্যাক্তিকে আটক করা হয়। তার বাড়ি সদর উপজেলার রামদেবপুর গ্রামে।

র‌্যাব জানায় অদ্য গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলীর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন গোপালপুর গ্রামস্থ ঢালান শিবপুর ঘাটের পূর্ব পাশে মজনু মিয়ার মনহারী দোকানের সামনে থেকে শরিফুল ইসলামকে (২৪) আটক করে।

এ সময় তার কাছ থেকে তিনশ” পিস ইয়াবা, ০১টি মোবাইল ফোন এবং ০২টি সিম কার্ড উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার সদর থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করতো বলে জানায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840