সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতী উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে পেটালো ইউপি সদস্য

কালিহাতী উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে পেটালো ইউপি সদস্য

প্রতিদিন প্রতিবেদক : কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা (৬০) কে পিটিয়ে গুরুত্বর আহত করেছে নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হক।

এ সময় তোতা রে রক্ষা করতে গেলে তার ছোট ভাই রফিক (৪৩) ও ভাতিজা আবীরও (১৭) কেউ এলোপাথারি মারপিট করেছেন ইউপি সদস্য ও তার সন্ত্রাসী বাহিনীরা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার রতনগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩০ মে) কালিহাতী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অহতরা।

স্থানীয়রা জানান, একজন ইউনিয়নের মেম্বার হয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধাকে মারপিট করার বিষয় মেনে নেওয়া উপজেলাবাসীর জন্য ও মুক্তিযোদ্ধাদের জন্য লজ্জার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ ও জেলা এবং উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে মনে করেন উপজেলাবাসী।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন।

ইফতারের পর পরই নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হক তার সাথে ১৮-২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে অচমকা প্রবেশ করে তাদের এলোপাথাড়ি হামলা চালায়। এসময় বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুত্বর আহত হন।

আহত রফিক জানান, ইউপি সদস্য মো. আয়নাল হক উপজেলার একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী।

ইতোপূর্বে চাঁদা না দেয়ায় আয়নাল তার উপরও হামলা চালিয়েছিল। এ বিষয়ে বিচারাধীন মামলাটি বর্তমানে রায়ের অপেক্ষায় রয়েছে।

রায়ে চাঁদাবাজদের শাস্তি হওয়ার আশঙ্কায় এ হামলা চালানো হয়েছে।

তিনি আরো জানান, তাছাড়া গত উপজেলা পরিষদ নির্বাচনে তারা আওয়ামীলীগের পক্ষে নৌকাকে বিজয়ী করতে মাঠে কাজ করেছেন।

পক্ষান্তরে আয়নাল হকরা আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন।

এ হামলার এটাও একটি কারণ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840