সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ঈদে স্মরণকালরে মধ্যে সবচেয়ে কম সময়ে বাড়ি ফিরবে মানুষ……ডিআইজি মো.হাবিবুর রহমান

ঈদে স্মরণকালরে মধ্যে সবচেয়ে কম সময়ে বাড়ি ফিরবে মানুষ……ডিআইজি মো.হাবিবুর রহমান

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজ) মো.হাববিুর রহমান বলেছেন, এবার ঈদে ঘরমুখো মানুষ স্মরণকালরে মধ্যে সবচয়েে কম র্দুভােগে বাড়ি ফিরবেন।

এজন্য প্রধান মন্ত্রীর ঈদ উপহার ঢাকা-টাঙ্গাইল মহাসড়করে বিভিন্ন স্থানে উদ্বোধন হওয়া উড়াল সড়ক আর আন্ডারপাস গুরুত্বর্পূণ ভূমিকা রাখছে।


শনিবার বিকেলে সাড়ে ৩টার দিকে তিনি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শ ন শেষে মির্জাপুর বাইপাসের পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলনে।
তিনি বলেন, ‘পুলিশের ব্যবস্থাপনার সঙ্গে অন্যান্য সহযোগী সংস্থা, স্থানীয় সরকারের জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশ, জন প্রশাসন, বিআইডব্লিউটিএ সকল সংগঠন সহযোগতিা করছে।

আমাদের ব্যবস্থাপনা অত্যন্ত গতিশিল হয়েছে। এতে ঈদের আগে সামনে থাকা দিনগুলোতেও আমরা যানজটরে আশঙ্কা করছি না। প্রাকৃতিক দুর্যোগ ব্যতীত অন্য কোন কারণে যানজট হওয়ার সম্ভাবনা নইে।

সামনে সোম ও মঙ্গলবার গাড়ির চাপ বাড়তে পারে কিন্তু তা যানজটরে র্পযায়ে যাবে বলে আমরা মনে করি না।
বঙ্গবন্ধু সেতু টোল প্লাজায় টোল আদায়ে ধীরগতি সর্ম্পকে ডিআইজি বলনে, ‘সেতু টোল প্লাজায় একটি বুথ বাড়ানো হয়ছে। সেখানে স্বয়ংক্রিয় পদ্ধতিতে টোল আদায় করা হচ্ছে।

ডিজিটাল পদ্ধতিতে গাড়ির নম্বর রেডি করার পর টাকা নেয়া হয়। সেজন্যে সেখানেও একটু দেরি হয়। তবে সেখানে সময় যাতে আরও কম লাগে তার ব্যবস্থা করতে সরকারিভাবে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


যানবাহনের গতি প্রসঙ্গে ডিআইজি বলনে, ‘নির্ধারিত গতি মেনে চালকরা যানবাহন চালান সেদিকে পুলিশ খেয়াল রাখছে। এক্ষত্রেে চালকদরেও র্সতক থাকতে হবে।

নিষিদ্ধ কোন যান যেন মহাসড়কে না উঠে সেদিকে পুলিশ খেয়াল রাখছে। আইন লংঘন করলে পুলিশ আইনানুগ পদক্ষপে নেবে’
এ সময় অন্যান্যর মধ্যে ঢাকা রেঞ্জের অতরিক্তি ডিআইজি মো. আসাদুজ্জামান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, গাজীপুরের পুলিশ সুপার বেগম শামসুন্নাহার,

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপংকর ঘোষ, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগরে সভাপতি আবুল হোসনে, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো.জাহাঙ্গীর হোসনে, সাবেক সভাপতি নিরঞ্জন পাল ও শামসুল ইসলাম প্রমুখ উপস্থতি ছলিনে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840