সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা

টাঙ্গাইলে নতুন আক্রান্ত ৩০

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে নতুন করে ৩০ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) রয়েছে। নতুন আক্রান্তরা হলো :-সখিপুরে পুলিশের এক এ.এস.আই, টাঙ্গাইল সদরে এক, দেলদুয়ারে দুই, মির্জাপুরে বিশ, ভূঞাপুরে চার ও গোপালপুরে দুই জন।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭৬ জনে। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে এগার জন। বৃহস্পতিবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য জানান।

তিনি আরো জানান, কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১৯৭৫ জন।  জেলায় এ পর্যন্ত ১৬২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ্য হয়েছে। নমুনা সংগ্রহের রিপোর্ট পেন্ডিং রয়েছে ৯১৮টি। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২৮১ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভতির্ ছিলো ২১ জন এর মধ্যে ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ৪ জন রোগী চিকিৎসাধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840