সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
মির্জাপুরে কুকুরের কামড়ে নারী ও শিশুসহ আহত ১১

মির্জাপুরে কুকুরের কামড়ে নারী ও শিশুসহ আহত ১১

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে কুকুরের কামড়ে নারী ও শিশুসহ ১১ জন আহত হয়েছেন।

বুধবার সকালে মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বুধবার (১০ মার্চ) সকালে ওই গ্রামের আশরাফ মিয়ার ছেলে সিয়াম (২) বাড়ির উঠানে খেলা করছিল। একটি কুকুর হঠাৎ এসে শিশুটিকে কামড়ে আহত করে। এরপর কুকুরটি ওই গ্রামের ফজলু মিয়া (৫০), গণি মিয়া (৫০), হেলেনা আক্তার (২০), হাবিবুরের ছেলেসহ ১১ জনকে কামড় দেয়। এদের মধ্যে হেলেনা আক্তারকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাওয়ার কুমারজানী গ্রামের মোক্তার হোসেন ও জাহাঙ্গীর হোসেন বলেন, একটি কুকুর গ্রামের নারী ও শিশুসহ ১১ জনকে কামড়ে আহত করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840