সংবাদ শিরোনাম:
কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন
নাগরপুরে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

নাগরপুরে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর : টাঙ্গাইলের নাগরপুরে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১০ আগষ্ট) দুপুরে উপজেলার নোয়াই নদী থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ভাদ্রা ইউনিয়নের লক্ষ্মীদিয়া গ্রামের নোয়াই নদীতে অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃতদেহ ভাসতে দেখলে নাগরপুর থানায় খবর দেয় স্থানীয়রা। পরে নাগরপুর থানা পুলিশ অজ্ঞাত এ লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠায়। অজ্ঞাত এ লাশের পরনে ছিল সবুজ রংয়ের সেলোয়ার ও গোলাপী রংয়ের প্রিন্টের কামিজ। তার কোমরে একটি পেয়ারা বাধাঁ ছিল।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো.জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়দের মাধ্যমে আমরা খবর পেয়ে নোয়াই নদী থেকে লাশ উদ্ধার করি। তবে লাশটির কোন পরিচয় এখনও পাওয়া যায়নি। আমরা প্রাথমিকভাবে ধারনা করছি তিন চারদিন আগে তার মৃত্যু হয়েছে। অজ্ঞাত এ নারীর বয়স আনুমানিক ৪০-৪৫ বছর হতে পারে বলে আমরা ধারনা করছি। অজ্ঞাত লাশটির ব্যাপারে তদন্ত চলছে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840