সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলের তিনটি উপজেলায় ১৮টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু

টাঙ্গাইলের তিনটি উপজেলায় ১৮টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু

প্রতিদিন প্রতিবেদক : ২য় ধাপে টাঙ্গাইলের ধনবাড়ী, সখীপুর ও দেলদুয়ার উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮ টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয়।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ধনবাড়ী, সখীপুর ও দেলদুয়ার উপজেলার ১৮ টি ইউপিতে নির্বাচন শুরু হয়েছে। এতে ধনবাড়ি উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীসহ ২১ জন, সখীপুরে চারটি ইউনিয়নে ১২ জন এবং দেলদুয়ারে সাতটি ইউপিতে ৪৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে ধনবাড়ি উপজেলার বীরতারা, বলিভদ্র ও মুশুদ্দি ইউনিয়নে চেয়ারম্যান পদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের তিনজন প্রার্থী নির্বাচিত হন। তবে ওই ইউপিতে সদস্য পদে নির্বাচন চলছে।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অবাধ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ধনবাড়ী উপজেলার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। ফলে ওই ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচন না হলেও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো জানান, টাঙ্গাইলের ১৮টি ইউপি নির্বাচনে ১৭২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। এতে ১ লাখ ৯৪ হাজার ৩৫৩ পুরুষ এবং ১ লাখ ৯৭ হাজার ৩৫৫ জন মহিলা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840