সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে হেরোইনসহ গ্রেফতার ১

নাগরপুরে হেরোইনসহ গ্রেফতার ১

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের নাগরপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ (দক্ষিন)।

১ জুলাই শুক্রবার পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানিয়েছেন।

টাঙ্গাইল ডিবি পুলিশের (দক্ষিন) অফিসার ইনচার্জ মো: দেলওয়ার হোসেনের দিক নির্দেশনায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাওয়াখোলা এলাকায় এসআই মোঃ নুরুজ্জামানের নেতৃত্বে কনস্টেবল মোঃ মফিজুর রহমান, মোঃ কামরুজ্জামান, এবং মোঃ আতাহার আলী মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840