সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
জেলা পরিষদ নির্বাচনে কালিহাতীর এমপির বিরুদ্ধে আচরণ বিধিলঙ্গনের অভিযোগ

জেলা পরিষদ নির্বাচনে কালিহাতীর এমপির বিরুদ্ধে আচরণ বিধিলঙ্গনের অভিযোগ

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইল-৪ (কালহাতী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে জেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে।

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড (কালিহাতী) এর সদস্য পদে উপজেলা আওয়ামী লীগ সমর্থিত টিউবওয়েল প্রতীকের প্রার্থী হাছানুজ্জামান তালুকদার রঞ্জু রিটার্নিং অফিসার ও টাঙ্গাইল জেলা প্রশাসকের নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, স্থানীয় এমপি নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে ৬নং ওয়ার্ড এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য ও চেয়ারম্যানদের (ভোটার) তার কালিহাতীস্থ বাসায় ডেকে নিয়ে অপরপ্রার্থী আয়নাল হকের পক্ষে তালা প্রতীকের ভোট দেওয়ার জন্য বলেছেন এবং তাদের নামে টি আর / কাবিখার প্রকল্প বরাদ্ধের প্রলোভন দেখাচ্ছেন, যা নির্বাচনী আচরণ বিধির চরম লঙ্ঘন।

উল্লেখ্য, টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৬নং কালিহাতী ওয়ার্ডে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার হলেন- উপজেলা আওয়ামী লীগ সমর্থিত টিউবওয়েল প্রতীকের হাছানুজ্জামান তালুকদার রঞ্জুু, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের জাতীয় সংসদ সদস্য সমর্থিত তালা প্রতিকের প্রার্থী মোঃ আয়নাল হক এবং জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জিনিয়ার কামাল আহমেদ হাতী প্রতীক নিয়ে জেলা পরিষদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
অভিযোগের বিষয়ে টাঙ্গাইল- ৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, আমি পচা রাজনীতি করিনা। আমি একজন জনপ্রতিনিধি, আমার বাসায় প্রতিদিন শতশত মানুষ আসেন। রাজনৈতিক নেতাকর্মীরা আসেন। তাই বলে এই নয় যে, আমি কারো পক্ষে কাজ করছি।

এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি জানায়, এরকম বেশ কিছু অভিযোগ পেয়েছি। এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তাকে নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ সদস্য পদে কালিহাতী উপজেলার ১৩ টি ইউনিয়ন, ২টি পৌরসভা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যানসহ মোট ১৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840