সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে আ’লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

টাঙ্গাইলে আ’লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক: নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

২১ নভেম্বর সোমবার সকালে শোকর‌্যালি ও শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করা হয়।

এসময় শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর বাবা টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানসহ তার পরিবারের সদস্য ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে শহীদ আমিনুর রহমান খান বাপ্পীর কবর জিয়ারত, জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোরআন তিলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক এবং জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পী ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ত্রাসী হামলায় নিহত হন। এ ঘটনার পর দিন নিহত আমিনুরের বাবা টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান টাঙ্গাইল সদর থানায় মামলা করেন। মামলাটি প্রথমে সদর থানার পুলিশ তদন্ত করে। পরে এর তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি)। ২০০৭ সালের ১২ জুলাই তদন্ত শেষে আদালতে ১৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়। মামলার তদন্তকালেই সন্ত্রাসী হামলায় এই মামলার আসামী রুমি চৌধুরী ও আব্দুর রউফ নিহত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840