সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ডাক্তার রোকসানার উপর হামলার প্রতিবাদে ডেন্টাল সার্জন’স এসোসিয়েশন অব টাঙ্গাইলের মানববন্ধন

ডাক্তার রোকসানার উপর হামলার প্রতিবাদে ডেন্টাল সার্জন’স এসোসিয়েশন অব টাঙ্গাইলের মানববন্ধন

মোঃ সোহেল রানা: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা হেলথ কমপ্লেক্স এর ডেন্টাল সার্জন ডাক্তার রোকসানা সুলতানার উপর স্থানীয় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ডেন্টাল সার্জন’স এসোসিয়েশন অব টাঙ্গাইল। বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ডেন্টাল সার্জন’স এসোসিয়েশন অব টাঙ্গাইল সভাপতি ডাঃ আব্দুল কাদের,সহ-সভাপতি ডাঃ বিনয় কৃষ্ণ দাস, সাধারণ সম্পাদক ডাঃ মো: তারিকুল হাসান খান,সাংগঠনিক সম্পাদক ডাঃ রাশেদুজ্জামান রনি ও কোষাধ্যক্ষ ডাঃ টিটু মোস্তফা। এছাড়াও উপস্থিত ছিলেন ডাঃ সাদিক হাসান সুহার্তো, ডাঃ সাইফুল, ডাঃ মাধব, ডাঃ নুরে আবু সাঈদ ও ডাঃ নাজমুল ইসলাম নাহিদ প্রমুখ। এই সময় বক্তারা হামরাকারীদের বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত বছরের ২৮ ডিসেম্বর দুপুরে কালিহাতী উপজেলা হেলথ কমপ্লেক্সে ডেন্টাল সার্জন ডাক্তার রোকসানা সুলতানার উপর স্থানীয় সন্ত্রাসী পরিবার কতৃক হামলার স্বীকার হয়। এসময় ডাক্তার রোকসানা সুলতানার চিৎকার শুনে হাসপাতালের স্টাফরা ওই পরিবারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে ডাক্তার রোকসানা সুলতানা বাদী হয়ে কালিহাতি থানায় মামলা করেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840