সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে, ঘাম আছে -বঙ্গবীর কাদের সিদ্দিকী

বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে, ঘাম আছে -বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রতিদিন প্রতিবদেক: কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমি অনেক কথা শুনেছি। যেমনি সম্মানের কথা শুনেছি, তেমনি অসম্মানের কথাও শুনেছি। এই টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে। কাদের সিদ্দিকী রাজাকার, তাড়াতাড়ি বাংলা ছাড়। যে দেশ সৃষ্টি করেছি সেই দেশ আমি ছাড়বো, মরার আগে সেটা সম্ভব না। বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে, ঘাম আছে। তাই বাংলাদেশ, আমি বেঁচে থাকতে এর গায়ে কেউ হাত দিতে পারবে না।

তিনি আরো বলেন, যাদের বাংলাদেশ পছন্দ না। প্রধান বিরোধী দল কয়েকদিন আগে বলেছে বাংলাদেশের জন্ম হয়েছে বাইচান্স। যাদের মনে হয় বাংলাদেশ ছিল বাইচান্স, তাদের তো বাংলাদেশে থাকা উচিত না। আবার আরেক নেতা বলেছেন, বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিলো। তাহলে বাংলাদেশের চেয়ে পাকিস্তান যদি ভালো হয়, তাহলে আপনি এখানে মাতাব্বরি করেন কেন। পাকিস্তানে যান। সেখানে গিয়ে নেতা গিরি করেন।

আজ শনিবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা সোল পার্কে আয়োজিত বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সভা ও পারবারিক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদের সভাপতি মোশারফ হোসেন মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, কেন্দ্রীয় কমিটির মহাসচিব লায়ন মো: কামাল হোসেন, উপদেষ্টা মন্ডলির সদস্য মইনুল হক, ঢাকা বিভাগীয় কমিটির আহ্বায়ক এডভোকেট হাবিবুর রহমান, কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার আয়োজক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান রানা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক বাবুল হোসেন দুর্জয়। সাবির্ক সহযোগিতায় ছিলেন- জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: রাসেল সিকদার, অর্থ সম্পাদক মো: নুরুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে বিকেলে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840