সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
আ’লীগের কমিটি বাতিলের দাবিতে ঘাটাইলে সড়ক অবরোধ

আ’লীগের কমিটি বাতিলের দাবিতে ঘাটাইলে সড়ক অবরোধ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে উপজেলার পদবঞ্চিত নেতাকর্মীরা রাস্তায় টায়ারে অগ্নিসংযোগ করে অবরোধ করেছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে আন্দোলনকারীরা ঘাটাইল উপজেলা শিক্ষক সমিতিতে সংবাদ সম্মেলন শেষে এলেঙ্গা-ময়মনসিংহ সড়ক বন্ধ করে টায়ারে অগ্নি সংযোগ করে।

সংবাদ সম্মেলনে ঘাটাইল উপজেলার আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাজাহান বলেন, গত ২৮ জানুয়ারি ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু ওই কমিটিতে জামাত-বিএনপি ও দেশ বিরোধী কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের স্থান দিয়েছেন।

তিনি এই অবৈধ কমিটি বাতিল না করলে সামনে মার্চের ২০ তারিখে ফের সম্মেলন করে নতুন কমিটি দিবেন বলে হুঁশিয়ারি দেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পি ও লোকেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মিলন মিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষ করে এলেঙ্গা-ময়মনসিংহ সড়কে বিক্ষোভ মিছিল ও টায়ারে অগ্নি সংযোগ করে রাস্তা প্রায় ৩০ মিনিটের মতো বন্ধ রাখে উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। এতে রাস্তার উভয় পাশে যানজটের সৃষ্টি হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840