সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
গোপালপুরে ড্রামট্রাকের ধাক্কায় ছাত্রদল নেতা নিহত

গোপালপুরে ড্রামট্রাকের ধাক্কায় ছাত্রদল নেতা নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে বালুভর্তি ড্রামট্রাকের ধাক্কায় টুটুল খন্দকার (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় তার চাচা গুরুত্বর আহত হয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে তারাকান্দি-ভূঞাপুর সড়কের গোপালপুর উপজেলার গুলিপেচা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টুটুল উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও ভেঙ্গুলা গ্রামের ডা: খন্দকার মোস্তফা হাসানের ছেলে। আহত চাচা খন্দকার ইসমাইল হোসেন (৫৮)। নগদা শিমলা ইউনিয়নের ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টুটুল তার চাচা ইসমাইলকে নিয়ে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল পাসপোর্টের কাজ শেষে ভূঞাপুর হয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তারাকান্দি-ভূঞাপুর মহাসড়কের গুলিপেচা এলাকায় ভূঞাপুরগামী বালুভর্তি ড্রামট্রাকের ধাক্কায় সড়কের পাশে চাচাকে নিয়ে ছিটকে পড়ে।

এতে টুটুল ঘটনাস্থলে মারা যায় এবং গুরুত্বর আহত তার চাচা। পরে স্থানীয়রা টুটুলের চাচাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভূঞাপুর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
উপজেলার হেমনগর পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, টুটুল তার চাচাকে নিয়ে চাচার হজে¦ যাওয়ার পাসপোর্ট করার জন্য মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইল গিয়েছিলেন। কাজ শেষে ভূঞাপুর হয়ে বাড়ি ফেরার পথে গুলিপেচা নামক স্থানে বালুভর্তি ড্রামট্রাকের ধাক্কায় চাচাকে নিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে টুটুল ঘটনাস্থলে নিহত হয় এবং তার চাচা গুরুত্বর আহত হয়। এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840