সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
গোপালপুরে ৫ জুয়াড়ির জেল

গোপালপুরে ৫ জুয়াড়ির জেল

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়িকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

শুক্রবার গভীর রাতে পৌরসভার নাঙ্গলজোড়া এলাকায় পতিত জমিতে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ওই গ্রামের আঃ হালিমের ছেলে মাসুদ রানা (৪০), মৃত হোসেন আলীর ছেলে সামাদ খাঁ (৫৬) ও ইয়াজ উদ্দিনের ছেলে ছানোয়ার হোসেন (৩৭), সমেশপুর এলাকার চাঁন মাহমুদের ছেলে রবিউল ইসলাম (৪৩) এবং সূতি নয়াপাড়ার ইদ্রিস আলীর ছেলে রিপন মিয়া (২৬)।

এস আই শফিকুল ইসলাম জানান, ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধান ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নাঙ্গলজোড়া গ্রামে কাশেম আলীর পতিত ফাঁকা জমিতে কতিপয় ব্যক্তি টাকার বিনিময়ে জুয়ার আসর বসিয়েছে। পরে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে ওই আসর থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশারফ হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীগণ প্রকাশ্য স্থানে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারার অপরাধ করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840