সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নির্বাচনী প্রচারনায় বাধা ও হুমকির প্রতিবাদে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থীর সংবাদ সম্মেলন

নির্বাচনী প্রচারনায় বাধা ও হুমকির প্রতিবাদে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থীর সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: আসন্ন এলেঙ্গা পৌরসভা নির্বাচনে নেতাকর্মী ও সমর্থকদের উপর হামলা, নির্বাচনী প্রচারনায় বাধা এবং বিভিন্ন ধরনের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মো: শাফী খান।

রবিবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এলেঙ্গা পৌরসভার বর্তমান মেয়র ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী এবং তার সমর্থনকারীদের বিরুদ্ধে এই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মো: শাফী খান বলেন, আমি এলেঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এলেঙ্গা পৌরসভার সাবেক মেয়র। আসন্ন ১৬ মার্চ এলেঙ্গা পৌরসভার নির্বাচনে জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র পদে নির্বাচন করছি। আমি নির্বাচনী সকল আচরণ বিধি মেনে আমার নির্বাচনী প্রচারনা ও অনান্য কার্যক্রম পরিচালনা করে আসছি। কিন্তু আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থনকারীরা আমার প্রচার প্রচারনায় ব্যাপক বাধা দিচ্ছে এবং আমার কর্মীদের উপর হামলা ও হুমকি দিচ্ছে।

এরইধারাবাহিকতায় ১২ মার্চ রোববার দুপুরে আমার নির্বাচনী এলাকা ফুলতলা গ্রামে যাওয়া পথে নৌকার লোকজন ৩০/৪০ টি মোটর সাইকেল নিয়ে আমাদের গতিরোধ করে। সেই সাথে আমাদের অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং আমাদের ধর ধর বলে হুমকি দেয়। পরে আমি ফুলতলা গ্রাম থেকে বের হয়ে ভাবলা স্কুল মাঠে যাই। সেখানেও তারা আমাদের পিছন পিছন আসে এবং প্রচারনায় বাধা দেয়। পরে পুলিশ প্রশাসনের সহযোগিতায় আমরা ভাবলা থেকে টাঙ্গাইল শহরে আসি। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌকার লোকজন ও কতিপয় বহিরাগতরা মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ করেছি। এরআগেও কয়েকটি অভিযোগ করেছি কিন্তু কোন প্রতিকার পাইনি। তাই বাধ্য হয়ে আজ সংবাদ সম্মেলন করছি। আমি চাই আসন্ন এলেঙ্গা পৌরসভায় একটি সুষ্ঠ ও সুন্দর নির্বাচন হোক। জনগনই দেখিয়ে দিবে তাদের পছন্দের প্রার্থীকে। ভয় দেখিয়ে, ভাড়া করা লোক দিয়ে নির্বাচন করতে চায় নৌকার প্রার্থী। তারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের ভয়ভীতিমূলক বক্তব্য দিয়ে বেড়াচ্ছে। এতে করে ভোটারদের মধ্যে আতঙ্ক তৈরি হচ্ছে। আমি চাই এই নির্বাচনে আপনারা নিরপেক্ষভাবে সংবাদ প্রচার করবেন। যেটা সত্য সেই বিষয় গুলো তুলে ধরবেন।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থীর কর্মী মো: মিনহাজ উদ্দিন ও আনোয়ার হোসেন ফকিরসহ অর্ধশতাধিক সমর্থনকারীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840