সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে রাস্তার ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন এমপি টিটু

নাগরপুরে রাস্তার ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন এমপি টিটু

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পংবাইজোড়া বাজার হইতে পংবরটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভায়া লাড়–গ্রাম বাজার পর্যন্ত ১১৫০ মিটার রাস্তার ভিত্তির প্রস্তর উদ্বোধন করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

শুক্রবার সকালে উপজেলার পংবাইজোড়া বাজারে এ রাস্তার ভিত্তির প্রস্তর উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, জেলা পরিষদের সদস্য মো. শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. মাহবুব রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুস ছবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক মো. উজ্জল হোসেন মোল্লা, যুবলীগের যুগ্ন-আহবায়ক মাফুজুর রহমান এমবি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ রাজিবসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পংবাইজোড়া বাজার হইতে কলমাইদ রাস্তা পরিদর্শন করেন এমপি টিটু।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840