সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
বাসাইলে চেয়ারম্যানের উপর হামলা হলে দায়ী থাকবেন এমপি

বাসাইলে চেয়ারম্যানের উপর হামলা হলে দায়ী থাকবেন এমপি

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম তার প্রাননাশের আশংকা প্রকাশ করেছেন। একটি প্রকল্পের বিরোধিতা করায় তার উপর হামলা, শারিরীকভাবে নাজেহাল বা তাকে হত্যা করা হতে পারে-এই আশংকা প্রকাশ করে তিনি বলেছেন, এরকম ঘটনা ঘটলে এরজন্যে দায়ী থাকবেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধরন সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

সোমবার (৮ মে) দুপুরে কাজী অলিদ ইসলাম উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত সাংবাদিক সম্মেলনে আশঙ্কা প্রকাশ করেছেন। এদিকে তার এই সাংবাদিক সম্মেলন নিয়ে বাসাইল আওয়ামী লীগ ও সাধারন মানুষের মাঝে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এরমধ্য দিয়ে বাসাইলে আওয়ামী লীগের মধ্যে বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের দ্বন্দ প্রকাশ্যে রুপ নিয়েছে বলেও মনে করছেন অনেকে।

সাংবাদিক সম্মেলনে কাজী অলিদ ইসলাম অভিযোগ করেন, তিন ফসলি জমি বিনষ্ট করে ‘লেক ভিউ’ নামীয় একটি প্রজেক্টের বিরোধিতা করায় তার উপর হামলা হলে স্থানীয় এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান গাউস, সাধারণ সম্পাদক মির্জা রাজিক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাজী শহিদুল ইসলাম এবং বাদল এণ্টারপ্রাইজের বাদল মিয়া দায়ী থাকবেন।

বাসাইলে শিল্পায়ন হলে তার এলাকার মানুষের কর্মসংস্থান হবে। টাঙ্গাইল-বাসাইল সড়কের দক্ষিণ পাশে বাসাইলের তিন ফসলি জমির মাটি কেটে বিক্রি করতে দেওয়া হবেনা। তথা কথিত লেক ভিউ প্রতিষ্ঠায় কাশিল ইউনিয়নের সায়ের মৌজার শতাধিক একর তিন ফসলি জমির মাটি কেটে ২০-৩০ ফুট গভীর করে বিভিন্ন স্থানে বিক্রি করা হচ্ছে। ওই প্রকল্পের কাজের উদ্বোধন করেছেন, স্থানীয় এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)। ভূমি ব্যবস্থাপনা আইন ও মাননীয় প্রধানমন্ত্রীর সুস্পষ্ট ঘোষণা উপেক্ষা করে কি করে এমপি সাহেব তিন ফসলি জমির মাটি কাটার কাজ উদ্বোধন করলেন- প্রশ্ন রাখেন তিনি।

সাংবাদিক সম্মেলনে বাসাইলের কাউলজানী ইউপি চেয়ারম্যান আতাউল গনি হাবীব, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শফিউল আরিফিন খানশুর, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন তালুকদার, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলিয়াস জামান বাপ্পী, উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক কামরান খান বিপুল সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার উপজেলা ও জেলার সাংবাদিকরা অংশ নেন।

এরআগে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলামের বিরুদ্ধে অপপ্রচার ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840